• রাত ১২:৫৮ মিনিট সোমবার
  • ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
সোনারগাঁয়ে পানিতে পড়ে মামাতো- ফুপাতো ভাই বোনের মৃত্যু

সোনারগাঁয়ে পানিতে পড়ে মামাতো- ফুপাতো ভাই বোনের মৃত্যু

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁও পৌরসভার ইছাপাড়া গ্রামে পানিতে পড়ে মামাতো ভাই মোনতাছিল (২) ও ফুপাতে বোন অফিফা (১) মৃত্যু হয়েছে।  আজ শনিবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত মোনতাছিল ইছাপাড়া গ্রামের মাইনউদ্দিনের ছেলে অফিফা রূপগঞ্জ উপজেলার গাউছিয়া এলাকার রাজু আহম্মেদের মেয়ে।

এলাকাবাসী জানান, পৌরসভার ইছাপাড়া গ্রামের মাইনউদ্দিন সকাল ১০টার দিকে তার ছেলে ও বোনের মেয়েকে নিয়ে দোকানে যাবে বাসা থেকে বের হয়। এ সময় মাইনউদ্দিন পুকুরের একপাশ দিয়ে হাটছিলের অপরদিকে তার ছেলে মুনতাছিল ও ভাগনি আফিফা দুই জন একে অপরের হাত ধরে পুকুরের অন্য পার দিয়ে হেঁটে যাচ্ছিল হঠাৎ করে মুনতাছিল ও আফিফা পা পিছলে পানিতে পড়ে যায়। পরে মাইনউদ্দিন পেছনে তাকিয়ে দেখে তারা দুই জন নেই। এ সময় মাইনউদ্দিন ভেবেছিলেন তারা মনে বাড়িতে ফিরে গেছে। পরে বাড়িতে গিয়ে তাদের না পেয়ে পুকুরে খুঁজতে থাকে পরে পুকুর থেকে তাদের মৃত দেহে উদ্ধার করা হয়। এই ঘটনায় মাইনুদ্দিনের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution